শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় রাষ্ট্রীয়ভাবে ঈদ-ই- মিলাদুন্নবী উৎযাপিত

ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় রাষ্ট্রীয়ভাবে ঈদ-ই- মিলাদুন্নবী উৎযাপিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় ঈদ-ই- মিলাদুন্নবী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) প্রথমবারের মত রাষ্ট্রীয় ভাবে বিশ্বমানবতার মুক্তির দূত প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাতের পুণ্যময় দিন হিসেবে ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও ইসলামি ফাউন্ডেশনের যৌথ আয়োজনে উপজেলা প্রশাসনিক সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আবু বক্কর সিদ্দিকি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মতিউর রহমান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা বানানোর মিলন, সমাজসেবা কর্মকর্তা মসিদুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন গাজী, ইন্দুরকানী থানার সেকেন্ড অফিসার এস আই আঃ জলিল, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্ব, পত্তাশী ইউনিয়ন জেপি’র সভাপতি কবির হোসেন, মাওলানা সরোয়ার হোসেন প্রমুখ।
এছাড়াও আলোচনা সভায় উপজেলার ওলামা মাশায়েখগন ও ধর্মপ্রাণ মুসলমানগন অংশগ্রহণ করেন।আলোচনা সভায় আলোচকগন মহা নবী হযরত মুহাম্মদ (সা.) এর আদর্শকে অনুস্মরণ করে পরিবার, সমাজ ও রাষ্ট্র পরিচালনার আহবান জানান।
পরে মাওলানা আব্দুল জলিলের পরিচালনায় দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অুষ্ঠিত হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap