সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইন্দুরকানীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

ইন্দুরকানীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে জমিসংক্রান্ত বিরোধের জেরে বল্লভ এর আঘাতে ইব্রাহীম সরদার (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৭ টায় উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেপসাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম সরদার (৬৫) উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ঢেপসাবুনিয়া গ্রামের দুলাল সরদারের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবত একই গ্রামের চাচাতো ভাই ইব্রাহীম সরদারদের সাথে বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে শনিবার সকালে বিরোধপূর্ণ জমির সুপারি পাড়াকে কেন্দ্র করে দুলাল ও তার সহযোগীরা দেশীয় বল্লভ দ্বারা ইব্রাহীমের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়।
আহত ইব্রাহীম সরদারকে পরে তার স্বজনরা উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে আহত ইব্রাহীম সরদার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, ঢেপসাবুনিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় ইব্রাহীম সরদার নামে একজনের মৃত্যু হয়েছে। হামলার ঘটনায় পাঁচ জনকে আসামী করে দুপুরে থানায় একটি মামলা হয়। আহত ব্যক্তি মারা যাওয়ায় পরে সেটি হত্যা মামলা হিসেবে রুজু করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap