মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে ইন্দুরকানীর বালিপাড়ায় বিক্ষোভ মিছিল

ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে ইন্দুরকানীর বালিপাড়ায় বিক্ষোভ মিছিল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে ফিলিস্তিন মুসলমানদের উপর ইজরাইলি হামলার প্রতিবাদ ও বায়তুল মোকাদ্দাস রক্ষার দাবিতে ওলামা মাশায়েখ ও তাওহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর বিকালে উপজেলার বালিপাড়া বাজারে অনুষ্ঠিত ইসরাইল বিরোধী বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বালিপাড়া ইউনিয়ন জমায়াতের সভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন।

মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পরে বালিপাড়া বাজারের বেইলি ব্রিজের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় ।
প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের আহবায়ক জামায়াত নেতা মুহাম্মদ নাসীর উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যড. এম মতিউর রহমান, বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার,মুুফতি ইব্রাহীম খলিল, বালিপাড়া ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক ডা. জাহিদুল ইসলাম।
উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের আমির মাওলানা মো. হাবিবুর রহমান মুন্সী, বালিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের লীগের সভাপতি মো. কবির হোসেন বয়াতি, মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর ছোটভাই মোস্তফা আহসান সাঈদী ও বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা: শেখ শামীম, যুবলীগ নেতা জামাল হোসেন, বালিপাড়া ইউনিয়নের ছাত্রদলের সভাপতি আল মামুন প্রমুখ।

সমাবেশ শেষে মুসলিম উম্মার জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বালিপাড়া বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওলানা রেদওয়ানুল কারিম।

বক্তরা অবিলম্বে ইসরাইল কর্তৃক ফিলিস্তিনে ধ্বংসযজ্ঞ এবং নারী, শিশু ও অসহায় মুসলমানদের উপর হামলা বন্ধের দাবি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap