শনিবার, ২২ Jun ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে পিরোজপুর-২ আসনে মহারাজকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি দলীয় নেতাকর্মীদের

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে পিরোজপুর-২ আসনে মহারাজকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি দলীয় নেতাকর্মীদের

0 Shares

ডেস্ক রিপোর্ট:
সামাজিক নিরাপত্তামূলক বিভিন্ন কর্মসূচির মাধ্যমে অসহায়, বৃদ্ধ নারী-পুরুষ ও শিশুদের সহায়তা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সমাবেশে করেছে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-২ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।
সমাবেশে পিরোজপুর-২ আসনের অধীন ভান্ডারিয়া, কাউখালী ও নেছারাবাদ উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ ছাড়াও উপজেলার বিভিন্ন ক্ষেত্রে ভাতাপ্রাপ্ত উপকারভোগীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা পিরোজপুর- ২ আসন থেকে নৌকা প্রতীকে মহিউদ্দিন মহারাজকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি জোর দাবি জানান।
প্রধান অতিথির বক্তব্যে মহারাজ বলেন, বর্তমান সরকারের আমলে সারা দেশের মানুষ সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্নভাবে আর্থিক সহায়তা পাচ্ছে। বর্তমান সরকার পুনরায় ক্ষমতায় না আসলে এগুলো বন্ধ হয়ে যাবে। তাই এই ভাতা কার্যক্রম চলমান রাখার জন্য আগামী নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap