মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বিএনপি-জামায়াতের হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
বিএনপি জামায়াতের হরতাল,নৈরাজ্য,আগুন সন্ত্রাস, পুলিশের উপরে হামলা ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগ।
ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রবিবার (২৯ অক্টোবর) ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ইন্দুরকানী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আ.লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ইন্দুরকানী উপজেলা আ.লীগের সহ-সভাপতি মাহামুদুল হক দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাইদুর রহমান সাইদ,সদর ইন্দুরকানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর,সাধারণ সম্পাদক শাহিন গাজী প্রমুখ।
এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেরভাইস চেয়ারম্যান রুহুল আমীন বাগা,মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খসরু,মনিরুজ্জামান শিকদার,সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম শিকদার, হাওলাদার মোয়াজ্জেম হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোবারক আলী হাওলাদার,বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, যুবলীগের সহ সভাপতি মেহেদি হাসান রিপন, যুগ্ন সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক লাভলু, আল-আমীন হাওলাদার, এসএম মনিরুজ্জামান,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার প্রমুখ।

এসময়ে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামাত কোনভাবেই তা মেনে নিতে পারছে না। 
তাই তারা মহাসমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করেছে। বাসে অগ্নি সংযোগ করেছে। নির্মম ভাবে পিটিয়ে পুলিশ বাহিনীর এক সদস্যকে হত্যা করেছে। দেশকে ২০১৩ সালের মত অস্থিতিশীল করতে চায় তারা। আমরা তাদেরকে এই সুযোগ আর দেব না। ইন্দুরকানী আওয়ামী লীগ বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap