মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

১১ নভেম্বর খুলনায় শেখ হাসিনার মহাসাবেশ সফল করার লক্ষে ইন্দুরকানীতে তানের কর্মি সভা অনুষ্ঠিত

১১ নভেম্বর খুলনায় শেখ হাসিনার মহাসাবেশ সফল করার লক্ষে ইন্দুরকানীতে তানের কর্মি সভা অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর ইন্দুরকানীতে আগামী ১১ ই নভেম্বর খুলনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ উপলক্ষে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ খালিদ অরিন্দম তানের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কর্মি সভা অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ খান বাঙালির সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শেখ খালিদ অরিন্দম তান।

এসময় আরও বক্তব্য রাখেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা লিটন সিকদার,বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চৌকিদার,বীর মুক্তিযোদ্ধা মান্নান হাওলাদার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এম ওবায়দুল্লাহ প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আগামী নির্বাচনকে টার্গেট করে জামায়াত-বিএনপি দেশে নানা ষড়যন্ত্র,অপপ্রচার ও সহিংসতা চালাচ্ছে। এদের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী চক্রান্ত রুখতে সবাইকে মাঠে সতর্ক থাকতে হবে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও আগামী নির্বাচনে বিজয়ী হতে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap