মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

ইন্দুরকানীতে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়লো প্রতিবন্ধী ইদ্রিসের দোকান ঘর

ইন্দুরকানীতে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়লো প্রতিবন্ধী ইদ্রিসের দোকান ঘর

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে শারীরিক প্রতিবন্ধী ইদ্রিস মৃধার একটি দোকান ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার (৩০ অক্টোবর) রাত আনুমানিক দেড়টার দিকে উপজেলার বালিপাড়া ইউনিয়নের সাতঘর এলাকায় এ ঘটনা ঘটে। ইদ্রিস মৃধা উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মৃধার ছেলে এবং বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সদস্য। এ ঘটনায় খবর পেয়ে রাতেই ইন্দুরকানী থানার ওসি মো: আল মামুন ঘটনা স্থল পরিদর্শন করেন। এদিকে এ ঘটনার খবর পেয়ে মঙ্গলবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার এবং দুপুরে ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. এম মতিউর রহমান, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন সহ আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা ঘটনাস্থলে যান।

ক্ষতিগ্রস্থ যুবলীগ নেতা দোকান মালিক ইদ্রিস মৃধা জানান, আমার বসতঘরের কাছেই রাস্তার পাশে দোকানঘর। রাত আনুমানিক ১.২৫ মিনিটের সময় পোড়া গন্ধ পেয়ে উঠে দেখি আমার দোকানে কারা জেনো আগুন দিয়েছে। আমি ও আমার স্ত্রী তখন ঘর থেকে বেড়িয়ে দোকানের কাছে এসে আগুন নেভানোর চেস্টা করি। কিন্তু ততক্ষণে আমার দোকানের সব মালামাল সহ দোকানটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। কিছু দিন আগে একটি গরু বিক্রি করে এবং প্রতিবন্ধী ভাতা উঠিয়ে দোকানে বেশি করে মালামাল উঠিয়ে ছিলাম। আমার দোকানে মুদি মনোহারির মালামাল ও শুকনো খাবার সহ একটি টেলিভিশন ছিল। দোকানটি পুড়ে যাওয়ায় আমার ৮০ থেকে ৯০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
আমি একজন শারীরিক প্রতিবন্ধী মানুষ। আমি দোকান দিয়ে যা আয় করি তা দিয়ে কোনমতে সংসার চালাই। আমার দোষ আমি কেন যুবলীগ করি। আগুনে পুড়ে আমার সব শেষ। আয়ের পদটি শেষ হয়ে যাওয়ায় এখন ছেলে মেয়েদের নিয়ে আমাকে পথে বসতে হবে। রাজনৈতিক প্রতিহিংসা বশত কোন মহল হয়ত এ ঘটনাটি ঘটিয়েছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ আল-মামুন বলেন, উপেজালার বালিপাড়ায় ইদ্রিস মৃধার দোকান ঘরে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। আমরা সোনার সাথে সাথে ঘটনা স্থল পরিদর্শন করি। মঙ্গলবার সকালে ঘটনা স্থলে পুলিশের পিরোজপুর জেলার উর্ধতন কর্মকর্তা পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap