বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ন

পিরোজপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মহিউদ্দিন মহারাজ

পিরোজপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মহিউদ্দিন মহারাজ

0 Shares


পিরোজপুর প্রতিনিধি
:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদ) আসনে জনগণের মনোনীত স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করবেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক মো. মহিউদ্দিন মহারাজ।
তিনি আগামী বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাকিল করবেন। একই দিন দুপুর ১২টায় কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এবং বিকেল ৩টায় নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করবেন বলে জানা গেছে।
মহিউদ্দিন মহারাজ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।
উল্লেখ্য, মো. মহিউদ্দিন মহরাজ পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রশাসক থাকাকলীন সময়ে ভান্ডারিয়া, কাউখালী, নেছারাবাদসহ জেলাব্যাপী ব্যাপক উন্নয়ন কার্যক্রম করেছেন। জেলা পরিষদের সরকারী বরাদ্দ ছাড়াও ব্যক্তিগত অর্থায়নে তিনি বিগত দিনে রাস্তাঘাট নির্মাণসহ আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাধারণ মানুষের আত্মসামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap