বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক সাংসদ আউয়ালের মনোনয়ন দাখিল

পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক সাংসদ আউয়ালের মনোনয়ন দাখিল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে ( পিরোজপুর-ইন্দুরকানী- নাজিরপুর) বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০ টায় জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক জাহেদুর রহমানের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ একেএমএ আউয়াল। পরে নাজিরপুর ও ইন্দুরকানী উপজেলায় সহকারি রিটার্নিং অফিসারের কাছে তার পক্ষ থেকে দলীয় নেতা কর্মীরা মনোনয়ন পত্র জমা দেন।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করেছেন। তারই প্রেক্ষিতে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ সর্বসম্মতিক্রমে পিরোজপুর-১ আসনের সতন্ত্র প্রার্থী হয়েছে। গত মঙ্গলবার একে এম এ আউয়াল এর পক্ষে মনোনয়ন ফরম কেনা হয় এবং আজ ৩০ নভেম্বর বৃহস্পতিবার পিরোজপুর-১ আসন,( পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী) তিন উপজেলার নেতা-কর্মীদের সাথে নিয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে।
সাবেক সাংসদ আলহাজ্ব একে এম এ আউয়াল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসবমূখর ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ঘোষণাকে শ্রদ্ধা জানিয়ে এবং তিন উপজেলার নেতা-কর্মী ও সাধারণ মানুষের আহবানে সাড়া দিয়ে আমি পিরোজপুর-১ আসনে সতন্ত্রপ্রার্থী হিসাবে প্রতিদন্ধিতা করছি। তিনি বলেন, আমি এর আগে এই আসনে জনগনের ভোটে দুই বার নির্বাচিত এমপি ছিলাম। এবারও পিরোজপুর-১ আসনে আমি বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিলীপ সাধু, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খালেক, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, শেখ ফিরোজ, খান মো. আলাউদ্দিন,সদস্য রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, গৌর রায় চৌধুরী, সদর উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন,সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাইদুল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান খসরু, মনিরুজ্জামান সিকদার, সাইদুর রহমান সাইদ,যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারন সম্পাদক শাহীন গাজী সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap