সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মঞ্জু’র আসনে নির্বাচনে অংশ নিতে অনড় অবস্থানে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজ

মঞ্জু’র আসনে নির্বাচনে অংশ নিতে অনড় অবস্থানে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজ

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
ভান্ডারিয়া, কাউখালী ও নেছারাবাদ উপজেলা নিয়ে গঠিত পিরোজপুর-২ আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে অনড় অবস্থানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ। তার এ অবস্থানের কথা জানিয়ে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনে লিখিত চিঠিও দিয়েছেন।
এ আসনে আওয়ামী লীগের জোট থেকে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) এর চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে মনোনয়ন দেওয়া হয়েছে। এর আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কানাই লাল বিশ্বাস আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছিল।
যে সকল আসনে জোটের হয়ে প্রার্থীরা নির্বাচনে অংশ নিচ্ছে ওই আসনগুলো থেকে আওয়ামী লীগ মনোনীত এবং আওয়ামী লীগের কমিটিতে থাকা স্বতন্ত্র প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপ দিচ্ছে জেপি সহ জোটের অন্যান্য দলগুলো।
প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজ তার প্রার্থীতা তুলে নিবেন এরকম একটি গুঞ্জন মাঠে ছড়িয়ে দেওয়া হচ্ছে। তবে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে অনড় অবস্থানের কথা জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ মহিউদ্দিন মহারাজ। বিষয়টি তিনি লিখিতভাবে জেলা রিটার্নিং কর্মকর্তা এবং নির্বাচন কমিশনকেও জানিয়েছেন। স্বাক্ষর জাল করে কেউ হয়ত তার প্রার্থীতা প্রত্যাহারের অপচেষ্টা করতে পারে বলেও তিনি আশংকা করেছেন। তাই স্বশরীরে উপস্থিত ব্যতীত তার প্রার্থীতা প্রত্যাহার না করার আবেদন জানিয়েছেন তিনি।
এ বিষয়ে তিনি জানান, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি অংশ নিচ্ছেন। তার প্রার্থীতা প্রত্যাহার না করার ব্যাপারে তিনি অনড় অবস্থানে রয়েছেন।
স্বতন্ত্র প্রার্থীর স্বাক্ষর জালের শঙ্কার বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমান জানান, আইনের বাইরে গিয়ে কারও কোন কিছু করার সুযোগ নাই।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap