সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ শুরু

মঠবাড়িয়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ শুরু

0 Shares

মঠবাড়িয়া প্রতিনি‌ধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ভোট কেন্দ্র গুলোতে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

আজ বুধবার শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো পারভেজ হাসান এ প্রশিক্ষণের উদ্বোধন করেন।

পিরোজপুর জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন, পুলিশ কমিশনার জিহাদুল কবির, পিরোজপুর পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা রিটানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম প্রমূখ।

উপজেলা রিটানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম জানান, দ্বাদশ জাতীয় সংসদ র্নিবাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ৮৪ ভোট কেন্দ্র গুলোর দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার মোট এক হাজার কর্মকর্তাদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ র্নিবাচন অংশগ্রহণ মূলক, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap