বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

মাদক মামলার হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি

মাদক মামলার হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর আদালতে একটি মাদক মামলার হাজিরা দিতে এসে আদালত চত্ত্বর থেকে এক পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় ফয়সাল নামের এক যুবক। পরে পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকের সহ একাধীক মামলার আসামী ফয়সাল শেখকে গ্রেপ্তার করে পুলিশ।
শনিবার বিকেলে পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম এ তথ্য জানান সংবাদ কর্মীদের । গ্রেপ্তার ফয়সাল শেখ (৩২) পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার ফারুখ শেখের পুত্র।
পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) পিরোজপুর আদালতে একাধীক মাদক মামলার আসামী ফয়সাল শেখ একটি মাদক মামলার হাজিরা দিয়ে ফেরার পথে আদালতে কর্মরত পুলিশ সদস্য মেহেদী হাসানের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ও সিসি ক্যামেরার সহযোগীতায় আসামী ফয়সালকে সনাক্ত করে। পরে থানা পুলিশ ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে শহরের ছোট খলিশাখালী এলাকা থেকে আসামী ফয়সাল শেখকে গ্রেপ্তার করে এবং আসামীর দেয়া তথ্যমতে সদর উপজেলার মূলগ্রাম এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে। এ ঘটনায় পিরোজপুর সদর থানার একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ সম্মেলনে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো: মুকিত হাসান খাঁন উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap