বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় গৃহ শিক্ষককে কুপিয়ে জখম,আটক দুই

মঠবাড়িয়ায় গৃহ শিক্ষককে কুপিয়ে জখম,আটক দুই

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহ-শিক্ষক বোল্লাল হোসেন (৪৫) কে কুপিয়ে জখম করায় ১২ জন নামীয় ও অজ্ঞাতনামা ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। শনিবার রাতে ভুক্তভোগী ঐ গৃহ শিক্ষক এর স্ত্রী শিরিন আক্তার বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন। এঘটনায় থানা পু‌লিশ রা‌তেই এজাহার নামীয় প্রধান আসামি হাবিবুর রহমান মিলন মৃধা ও তৌহিদ হোসেনকে গ্রেপ্তার করেছে।
জানা‌ গে‌ছে গত শুক্রবার রাতে বেল্লাল হোসেনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে আহত ঐ শিক্ষককে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত ঐ শিক্ষক বেল্লাল হোসেন চর ভোলমারা গ্রামের মজিদ তালুকদারের ছেলে । সে বাসা বাড়িতে গিয়ে শিক্ষকতা করতেন।

মামলা সূত্রে জানা যায়, হাসানের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাতে গৃহ শিক্ষক বেল্লাল হোসেন স্থানীয় বাজার থেকে মটোরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এসময় চর ভোলমারা এলাকায় পৌছালে প্রতিপক্ষরা তার পথরোধ করে। পরে দেশীয় অস্ত্রদিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, এ হামলায় জড়িত এজাহার নামীয় দুইজনকে গ্রেপ্তার করে রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেস্টা অব্যহত রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap