বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে যুবলীগ নেতার হাত পায়ের রগ কর্তন

ইন্দুরকানীতে যুবলীগ নেতার হাত পায়ের রগ কর্তন

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হাত পায়ের রগ কেটে দিয়েছে দূর্বৃত্তরা। রোববার (২৯ জানুয়ারী) রাত ৮টার সময় ইন্দুরকানী শহিদ শেখ ফজলুল হক মনি সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে ।

জানা যায়, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন শেখ(৩৫)কে গতকাল রাতে ৬/৭ জনের একটি দূর্বৃত্তের দল ধাওয়া করলে টোল সংলগ্ন বারেক হাওলাদারের বাড়ীতে দৌড়ে আশ্রায় নেয় । সেখানে দূর্বৃত্তরা ঐ বাাড়িতে তাকে এলোপাতারি কুপিয়ে রেখে পালিয়ে যায় । পরে স্থানীয় লোকজনের সহায়তায় প্রাথমিক ভাবে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

এব্যাপারে আহত মামুন শেখের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি ইন্দুরকানীতে বেড়াতে আসছিলাম। ইন্দুরকানী কলেজ মোড় থেকেই কয়েকজন যুবক আমাকে ফলো করতে ছিল । তখন আমি পিরোজপুরে রওনা হলে তারা আমাকে ধাওয়া করে।আমি আত্মরক্ষার জন্য টোল প্লাজা এক বাড়ীতে আশ্রয় নেয়। সেখানে তারা আমাকে ধরে ফেলে ও এলোপাতারি কুপিয়ে হাত পায়ে রগ কাটা সহ বিভিন্ন স্থানে গুরুত্বর জখম করেন।

ইন্দুরকানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, পুর্বশত্রুতা জের ধরে এঘটনা ঘটেছে । এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। তবে আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap