বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

এমপি পরিচয় নয় একজন সেবক হিসেবে আমি আপনাদের মাঝে থাকতে চাই…….শ ম রেজাউল করিম এমপি

এমপি পরিচয় নয় একজন সেবক হিসেবে আমি আপনাদের মাঝে থাকতে চাই…….শ ম রেজাউল করিম এমপি

0 Shares

জে আই লাভলু:
এমপি পরিচয় নয় জনগণের একজন সেবক হিসেবে আমি আপনাদের মাঝে থাকতে চাই। সংসদ নির্বাচনে ইন্দুরকানিবাসী আমাকে বেশি ভোট দিয়েছেন। আপনাদের শ্রমে আমি পুনরায় নির্বাচিত হয়েছি। এজন্য ইন্দরকানীবাসীর কাছে আমি ঝণী। আমি একটি রাজনৈতিক দলের মনোনয়ন নিয়ে নির্বাচন করলেও এখন আমি সবার এমপি। তাই কোন ভেদাভেদ ও মতবিরোধ দেখতে চাইনা। সবাই ঐক্যবদ্ব হয়ে মিলেমিশে এলাকার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করুন।
শুক্রবার সকালে ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর কেসি টেকনিক্যাল এন্ড বিসনেজ ম্যানেজমেন্ট কলেজে চন্ডিপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত নাগরিক সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম এ কথা বলেন।

তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করব এলাকার কি কি কাজ প্রয়োজন আছে সেটা তালিকা করে আমাকে দ্রুত জানান। ডেভেলপমেন্ট এর কাজ বছরের পর বছর বন্ধ রেখে এলাকার জনগনকে ভোগান্তিতে রাখা যাবেনা। আমি স্বরূপকাঠি, পিরোজপুর সদর এবং নাজিরপুরে করতে দেইনি। ইন্দুরকানীতেও সেটা আমি করতে দেবনা। আমি শান্তিপ্রিয় মানুষ। আমি কোন সন্ত্রাস,দূর্নীতি,অনিয়ম পছন্দ করিনা। ঘুষ, টেন্ডার বানিজ্য, নিয়োগ বানিজ্য এগুলো আমি করিনা। আমার দ্বারা কেউই হয়রানির শিকার হবেননা।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গ্রামের উন্নয়নকে শহরে রুপান্ত্রিত করেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ,পাকা রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট,শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ করা সহ অনেক সুযোগ সুবিধা গ্রামে পৌঁছে দিয়েছেন। শেখ হাসিনার মত উন্নয়ন বান্ধব ও জনদরদী সরকার প্রধান বাংলাদেশের ইতিহাসে আর দ্বিতীয়টা আসবেনা। তিনি হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টানের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টি করেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সম্মৃদ্ধীতে আরো এগিয়ে যাবে। বক্তব্যের শেষে তিনি এমন সুশৃংক্ষল ও সুন্দর আয়োজনের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

৫নং চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে এবং যুবলীগ নেতা রনি তালুকদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমান, উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমীন বাগা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ বিকম,উপজেলা জেপির আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার,চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝী, ইউপি সদস্য শহিদুল ইসলাম, শাহাদাত হোসেন হিরু তালুকদার, চন্ডিপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন বাপ্পি মোল্লা, জিয়াউল হাচান রনি প্রমুখ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আবু বক্কর সিদ্দিকী, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু,জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সিকদার চান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া,বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, আবদুল লতিফ হাওলাদার, ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার, উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন, সাবেক ইউপি চেয়ারম্যান মোবারেক আলী হাওলাদার, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সাধারন সম্পাদক শাহিন গাজী,সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, চন্ডিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সুমন প্রমুখ।

এসময় নব নির্বাচিত সংসদ সদস্যকে স্থানীয় মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিবৃন্দ, স্থানীয় আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং ক্রেস্ট প্রদান করেন।
এর আগে তিনি চন্ডিপুরে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করেন। পরে তিনি বিকালে পত্তাশী বাজারে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ, দলীয় নেতাকর্মি, ব্যাবসায়ী ও সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap