বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজন; জিয়াউল আহসান গাজী

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজন; জিয়াউল আহসান গাজী

0 Shares

ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইদুরকানীতে পত্তাশীতে সালামিয়া দাখিল মাদ্রাসার ২দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযাগীতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে । সোমবার (১২ ফেব্রুয়ারী) পত্তাশী সালামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আঃ হাকিম হাওলাদারের সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মোঃ তাজাম্মুল হোসাইনের পরিচালনায় ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন জিয়াউল আহসান গাজী ।

এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পত্তাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহিন হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল ইসলাম মারুফ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এম ওবায়দুল্লাহ।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিয়াকত সিকদার,পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজগর হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আলাম ফকির,ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক লাভলু,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন হাওলাদার, পত্তাশী ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক মজিদ ফকির, ইউপি সদস্য আলমগীর হোসেন, জোবায়ের হোসেন, রফিকুল ইসলাম প্রমুখ।

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী তার প্রধান অতিথির বক্তব্য বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজন। জাতি যত শিক্ষিত হবে দেশ তত এগিয়ে যাবে। বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে শিক্ষার মান উন্নয়ন এবং সারাদেশ হাজার হাজার অবকাঠাগত প্রাতিষ্ঠানিক উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী মাদ্রাসাকে কখনো আলাদা চোখে দেখেননি। শেখ হাসিনার সময়ে অনেক উন্নয়ন হয়েছে প্রাতিষ্ঠানিক ও মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap