বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে…পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে…পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম

0 Shares

ইন্দুরকানী বার্তা:
সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আমরা যে যার জায়গা থেকে সন্ত্রাস, মাদক,বাল্যবিবাহ,ইভটিজিং এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে পারলে আমাদের সমাজটা অনেক ভালো থাকবে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রয়ারি) বিকালে ইন্দুরকানী থানা আয়োজিত “ অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে ‘ওপেন হাউজ ডে” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন পিরোজপুর জেলা পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)।

তিনি আরো বলেন, আমাদের সন্তানরা যাতে বিভিন্ন অপরাধের সাথে না জড়াতে পারে সেজন্য সবসময় অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে।
সন্তানরা বাইরে কি করে কোথায় যায় কার সাথে মেলামেশা করে এগুলো খেয়াল রাখতে হবে। সন্তানের একটি ভালো ভবিষ্যৎ আমাদের অভিভাবকদেরই গড়ে দিতে হবে। এলাকায় কারা চাঁদাবাজি,সন্ত্রাস, মাদক ব্যবসা ও কিশোর গ্যাং এর সাথে জড়িত রয়েছে তাদের বিষয়ে প্রশাসনকে তথ্য দিয়ে সহায়তা করতে হবে।

অনুষ্ঠনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যড.এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকী, মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, সরকারি ইন্দুরকানী কলেজের সহকারি অধ্যপক জাকারিয়া হোসেন, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন,উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাহমুদুল হক দুলাল,সাধারণ সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন সেলিম,ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসাইন,উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর প্রমুখ।

এছাড়া বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সাধারন জনগন বিভিন্ন বিষয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গ্রাম পুলিশগণ উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap