শনিবার, ২৫ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই; ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ইন্দুরকানীতে অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই; ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে অগ্নিকাণ্ডে একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ৭ই মার্চ সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারটির ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামের আবু মোহাম্মদ হাওলাদার এর বসত ঘরে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। দ্রুতই আগুন ছড়িয়ে পড়ে পুরো বসত ঘরে। পরে খবর পেয়ে ইন্দুরকানী ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের জন্য চেষ্টা চালায়। আধা ঘন্টার বেশি সময় চেস্টা চালিয়ে পড়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা। তবে এতে পরিবারের সদস্যদের কোন হতাহত না হলেও সম্পূর্ণ ঘরটি আগুনে ভস্মিভূত হয়। পরে এ অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু বক্কর সিদ্দিকী,পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সমবেদনা জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু জানান, আবু মোহাম্মদের বসত করে আগুন লেগে সম্পূর্ণ ঘরটি ভস্মিভূত হওয়ায় সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap