সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পিরোজপুরে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পিরোজপুরে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 Shares

পিরোজপুর প্রতিনিধি :
দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১৫ বছরে পর্দাপন উপলক্ষে পিরোজপুরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায়।
পিরোজপুর প্রেসক্লাব সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পিরোজপুর জেলা প্রতিনিধি এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ, সাবেক সভাপতি শফিউল হক মিঠু, সাবেক সহ-সভাপতি খালিদ আবু, জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি রশিদ আল মুনান সুজন, প্রেসক্লাব তথ্য প্রযুক্তি ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ আবু মোহা: জুবায়ের জনি প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, আমারা জনগণের পক্ষে এ শ্লোগানে বাংলাদেশ প্রতিদিন এখন দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক পত্রিকা। বিশ্বের বিভিন্ন দেশ থেকেও প্রকাশিক হচ্ছে বাংলাদেশ প্রতিদিন। দৈনিক সংবাদ মাধ্যমগুলোর মধ্যে পাঠকের বিশ্বস্ততা অর্জন করেছে বাংলাদেশ প্রতিদিন। বস্তুনিষ্ঠ সংবাদ দ্রুত পাঠকের কাছে পৌঁছানোর দায়িত্ব সম্পূর্ণ পেশাদারিত্বের সঙ্গে পালন করছে এ পত্রিকাটি। একইসঙ্গে দেশ, মাটি ও মানুষের প্রতি যে দায়বদ্ধতা গণমাধ্যমের রয়েছে তা-ও যথাযথভাবে পালন করে চলেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap