মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

0 Shares

মোঃ শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুুরের ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত হয়েছে। রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পার্ঘ অর্পন,বর্ণাঢ্য র‌্যালী,আলোচনা সভা পুরষ্কার বিতরণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সপভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,উপজেলা কৃষি কর্মকর্তা কামরুন নেছা সুমি,ইন্দুরকানী থানার তদন্ত কর্মকর্তা বিকাশ কুমার,উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহমুদুল হক দুলাল,মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, ইন্দুরকানী সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ জাকারিয়া হোসেন, যুবলীগ সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক মোঃ শাহীন গাজী, ইন্দুরকানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান খান, প্রমুখ।

সভা শেষে ইন্দুরকানী মডেল মসজিদে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিষেশ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap