শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উপর দুর্বৃত্তের হামলা

ইন্দুরকানীতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উপর দুর্বৃত্তের হামলা

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইন্দুরকানীতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাপ্পি মোল্লার (২৮) উপর হামলা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে ইন্দুরকানী উপজেলা পরিষদ মোড়ে এ ঘটনা ঘটে। উপস্থিত জনতা তাকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে উন্নত চিকিৎসার জন্য স্বজনরা তাকে খুলনা নিয়ে যায়। চন্ডিপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রাহাত হোসেন গাজী সাংবাদিকদের এ তথ্য জানান ।

যুবলীগ নেতা রাহাত গাজী সাংবাদিকদের জানান, দলীয় একটি সভায় যোগ দিতে সোমবার সকালে ইন্দুরকানীতে যান বাপ্পি। দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলা পরিষদ মোড়ে অবস্থান করার সময় মোটরসাইকেল নিয়ে উৎপাতে থাকা ৮-১০ জনের একটি দুর্বৃত্তের দল আকস্মিক বাপ্পির উপর আক্রমণ করে। এ সময় জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি ভাবে পেটাতে শুরু করলে তার ডাক চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে আসে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়। তবে কি কারনে এবং কারা এ হামলার ঘটনার সাথে জড়িত তা নিশ্চিত করে জানা যায়নি। ঘটনার পর খবর পেয়ে আহত যুবলীগ নেতাকে দেখতে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার এ ব্যাপারে জানান, সোমবার দুপুরের দিকে উপজেলা পরিষদ মোড়ে বাপ্পি মোল্লা নামে এক ইউনিয়ন যুবলীগ নেতাকে কিছু দূর্বৃত্ত পিটিয়ে আহত করেছে বলে আমরা খবর পেয়েছি। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে হামলা কারীদের সনাক্ত করে আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap