শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

ইন্দুরকানীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ,শরীর চর্চা প্রদর্শনী,শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া অনুষ্ঠান ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে স্বাধীনতা দিবসের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবু বকর সিদ্দিকী সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুল লতিফ হাওলাদার, মোঃ মাহাবুবুল আলম, মোঃ বেলায়েত হোসেন, ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে সকালে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, ইন্দুরকানি থানা, ফায়ার সার্ভিস, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি জেপি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইন্দুরকানি প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন সহ বিভিন্ন সংগঠন।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুরালে এবং উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন এম ইউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এদিকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে দুপুরে ইন্দুরকানী মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় সংসদ সদস্য শ ম রেজাউল করিম উপস্থিত ছিলেন।
পরে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনীতে অংশগ্রহণ কারী শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap