সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমূলের কর্মীরা সংগঠনের প্রাণ এদেরকে মূল্যায়ন করতে হবে….শ ম রেজাউল করিম এমপি

তৃণমূলের কর্মীরা সংগঠনের প্রাণ এদেরকে মূল্যায়ন করতে হবে….শ ম রেজাউল করিম এমপি

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম এমপি বলেছেন, তৃণমূলের কর্মীরা সংগঠনের প্রাণ। তাদেরকে মূল্যায়ন করতে হবে। তৃণমূলের কর্মীরা ভালো থাকলে সংগঠনের ভিত মজবুত হবে। ইন্দুরকানীতে এমনিতেই আওয়ামী লীগের কর্মী সংখ্যা কম। আমি কাউকে সরাতে চাই না। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে মিলেমিশে কাজ করতে চাই। তাই আপনারা একজন আরেকজনের পিছনে না লেগে সংগঠনের জন্য একসাথে মিলেমিশে কাজ করুন।

৩১ মার্চ রবিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত ইন্দুরকানী উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি আপনাদের আকাঙ্ক্ষা বুঝি। আমি আকাঙ্ক্ষার বাইরে নই। আমি বিশ্বাস করি আপনারা আমার সাথে ছিলেন বলেই আজ আপনাদের ভোটে সংসদ সদস্য হয়েছি। আমার নেতাকর্মীদের বলবো আপনারা উদার হবেন। ভুলত্রুটি মানুষেরই হয়। সবাই এক হয়ে পথ চললে একটা ভালো কিছু হবে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আ. লতিফ হাওলাদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, জেলা আ.লীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু,বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী,জেলা আওয়ামী লীগ সদস্য গোপাল বসু,ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা,মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক মোবারক আলী হাং,সাবেক সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান,ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতী,মাসুদ করিম তালুকদার ইমন,যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন গাজী,জাতীয় পার্টি নেতা কাওছার আহমেদ দুলাল,উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,বালিপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন,ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap