সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে জিয়াউল গাজীর নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে জিয়াউল গাজীর নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান

0 Shares

ইন্দুরকানী বার্তা:
গত ২৬ মে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্নীঝড় রেমালের তান্ডবে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন ইন্দুরকানী নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী। তিনি এসময় অসহায় মানুষের খোঁজ খবর নেন এবং তাদের নগদ অর্থ সহায়তা প্রদান করেন। তিনি বিভিন্ন আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করেন এবং অভুক্ত থাকা বাসিন্দাদের দুপরের খাবারের ব্যবস্থা করেন।

তিনি বলেন, এ উপজেলার মানুষ আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তারা এরকম প্রাকৃতিক দুর্যোগে অভুক্ত থাকবে। এটা আমাকে মেনে নিতে কষ্ট হচ্ছে। তাই আমার নিজের স্বাথ্য অনুযায়ী দুর্গত কিছু মানুষের জন্য সাহায্য সহযোগিতা খাবার ব্যবস্থা করছি। সরকারি ত্রাণ সহায়তা আসলে তালিকা করে সেগুলো ক্ষতিগ্রস্তদের মাঝে সঠিকভাবে বিতরণ করার চেষ্টা করা হবে।

দুর্যোগ পরবর্তী ক্ষতিগ্রস্ত বিভিন্ন গ্রাম পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, ইউপি সদস্য হিরু তালুকদার, ইউপি সদস্য শহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap