শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

পিরোজপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়ল যুবলীগের কার্যালয়

পিরোজপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়ল যুবলীগের কার্যালয়

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক: পিরোজপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে ওয়ার্ড যুবলীগের কার্যালয়। মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে পৌরসভার ৩নং ওয়ার্ডের নরখালী এলাকায় এ ঘটনা ঘটেছে। এ সময় ওই ওয়ার্ড যুবলীগ কার্যালয় সংলগ্ন একটি গোডাউন পুড়ে গেছে।

বুধবার (২৬ আগস্ট) সকালে এ ব্যাপারে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনা শুনে রাতেই সরেজমিন পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। এ ব্যাপারে এখানো কোনো অভিযোগ পাইনি।

ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জিদান আহম্মেদ জসিম জানান, রাত সাড়ে ১২টার দিকে ওয়ার্ড যুবলীগের কার্যালয়ের পাশে থাকা মুদি ব্যবসায়ী সোহেলের মাধ্যমে মুঠোফোনে অগ্নি সংযোগের খবর পাই। সঙ্গে সঙ্গে সেখানে হাজির হই।

পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই অফিস ও তার পাশে থাকা একটি গোডাউন পুড়ে ছাই হয়ে যায়। এ সময় অফিসে থাকা সবকিছু পুড়ে যায়। এছাড়া পাশের গোডাউনে থাকা ব্রিক ফিল্ডের বিভিন্ন মালামালও পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি ওই ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী হিসাবে কাজ করছেন। তাই কেউ তাকে প্রতিদ্বন্দ্বী ভেবে ও ব্যবসায়ীক ক্ষতি করতে এমন ঘটনা ঘটাতে পারে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap