বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা!

মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা!

0 Shares

অনলাইন ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে কুলসুম বেগম (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত কুলসুম বেগম উপজেলার মধ্য তুষখালী গ্রামের কাওসার খলিফার স্ত্রী। আজ শুক্রবার দুপুরে পুলিশ উপজেলার মধ্য তুষখালী গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার মধ্য তুষখালী গ্রামের শাহজাহান খলিফার ছেলে কাওসার খলিফার সাথে প্রায় এক বছর পূর্বে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পঞ্চগ্রাম গ্রামের হালিম মিয়ার মেয়ে কুলসুমের বিয়ে হয়‌। আজ শুক্রবার সকালে কুলসুম বেগমকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
কুলসুমের স্বামী কাওসার খলিফা জানান, রাতে আমরা স্বামী-স্ত্রী একসাথে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখি।
মঠবাড়িয়া থানার এসআই জাকির হোসেন জানান, স্বামীর সাথে অভিমান করে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মোঃ মাসুদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হচ্ছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap