মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন

মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়ার দেবত্র গ্রামে মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে বাগানের সুপারী পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ জাকির ও তার দলবলের ধারালো অস্ত্রের কোপে এইচএসসি পরীক্ষার্থী ইমরান (২০) গুরুতর জখম হয়। স্বজনরা সংঙ্কট জনক অবস্থায় কলেজ ছাত্র ইমরানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়। ইমরান উপজেলার দেবত্র গ্রামের আব্দুল সালাম খলিফার পুত্র ও আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী।
আহত ও পারিবারিক সূত্রে জানা যায়- ওই গ্রামের মৃত আব্দুর রশিদ তালুকদারের পুত্র মামলাবাজ জাকিরের সাথে ছোট ভাই জহিরের বাগান বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন সকালে জহিরের স্ত্রী মুন্নি বেগম প্রতিবেশী জাহিদকে নিয়ে সুপারী পাড়তে যায়। খবর পেয়ে প্রতিপক্ষ বড় ভাই জাকির ঘটনাস্থলে উপস্থিত হয়ে জাহিদকে গাছ থেকে টেনে হেচরে নামিয়ে কাস্তে দিয়ে মারধর করে। এসময় একই বাড়ির কলেজ ছাত্র ইমরান মারধরের প্রতিবাদ করলে পূর্বের শত্রুতার জের ধরে জাকির ও তার দলবল কলেজ ছাত্রকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুত্বর জখম করে উল্লাস করতে করতে চলে যায়।
স্থানীয় ইউপি সদস্য রিপন হাওলাদার কলেজ ছাত্রের ওপর হামলার নিন্দা জানিয়ে বলেন- জাকির ও তার স্ত্রী রাবেয়া বিভিন্ন অপকর্মসহ এলাকার নিরিহ লোকদের একের পর এক মিথ্যা ও সাজানো মামলা দিয়ে দীর্ঘদিন ধরে হয়রানী করে আসছে। মিথ্যা মামলায় আসামী হওয়ার ভয়ে কেউ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পাচ্ছে না।
থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজ্জামান মিলু জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap