বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

ফ্রান্সে মহানবীর (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফ্রান্সে মহানবীর (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0 Shares

পিরোজপুর প্রতিনিধি :
ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবীর হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পিরোজপুরে জুমাবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ শুক্রবার জুমার নামায শেষে তৌহিদী জনতার আয়োজনে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সমানে থেকে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে মিছিল শেষ হয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন পিরোজপুর কেন্দ্রিয় মসজিদের ইমাম মাওলানা শাহ আলম, পিরোজপুর বাজার মসজিদের ইমাম মাওলানা মাহামুদুল হাসান,ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহিয়া হাওলাদার প্রমুখ।এ সময় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।
বক্তরা এ সময় ফ্রান্সের পণ্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননাকর কার্টুন ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত বরদাশত করা হবে না।রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap