শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

পুরুষের যে ৬টি বিষয় নারীরা বেশি দেখে, জেনে নিন

পুরুষের যে ৬টি বিষয় নারীরা বেশি দেখে, জেনে নিন

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : অনেকেরই ধারণা, নিজেকে আকর্ষণীয় করার বিষয়টি শুধু নারীর বেলার খাটে। কিন্তু এটি সম্পূর্ণ ভুল ধারণা। এখনকার পুরুষরা অনেক বেশি সৌন্দর্য সচেতন। আর নিজের ব্যক্তিত্ব কে না ফুটিয়ে তুলতে চায়। নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে ও নারীদৃষ্টি আকর্ষণ করতে অনেক পুরুষ নিজের প্রতি একটু বেশি খেয়াল রাখেন।

৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

প্রত্যেক মানুষ চায় নিজেকে অপরের কাছে আকর্ষণীয় করে তুলতে। কিন্তু আমাদের তবে পুরুষের কিছু অদ্ভুত বিষয় রয়েছে, যা নারীদের কাছে অনেক আকর্ষণীয়। কিন্তু অনেক পুরুষ এটি বোঝেন না আর জানতেও চান না। নারীদের কাছে পুরুষদের কিছু আকর্ষণীয় বিষয় রয়েছে। যুগান্তর পাঠকদের জন্য এমন কিছু বিষয় তুলে ধরা হলো।

আসুন জেনে নেই পুরুষের যেসব বিষয় নারীর কাছে আকর্ষণীয়:

চশমা: ছেলেরা চশমা পরলে অনেক বেশি ইনোসেনট ও আবেদনময়ী মনে হয়। তাই চশমা পরা ছেলেদের প্রতি নারীদের আকর্ষণ একটু বেশি।

পোশাক: সাদা শার্ট ও মাপ মতো তৈরি করা প্যান্ট ছেলেদের সৌন্দর্য নারীদের কাছে অনেক বেশি আকর্ষণীয় করে তোলো।

পোশাকের হাতা গুটিয়ে রাখা: ফুল হাতার যে কোনো পোশাকের হাতা কনুইয়ের দিকে খানিকটা গুটিয়ে রাখলে তা নারীদের দৃষ্টি আকর্ষণ করে। তাছাড়া এতে নারীরা ছেলের মাঝে একটা আবেদনময় সৌন্দর্য খুঁজে পায় যা তাকে অন্য সবার কাছ থেকেই আলাদা করে তোলে।

চোখের বড় পাপড়ি: চোখের পাপড়ি বড় ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ বারাবরই বেশি।এই পাপড়ির কারণেই অনেক মেয়েছেলেরা প্রেমে পড়ে যায়।

হাত-পা: পুরুষের হাত ও পায়ের সৌন্দর্য নারীদের কাছে আকর্ষণীয় করে তোলে। তাই হাত-পায়ের যত্নের দিকে নজর দিতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কাটা দিকে কেয়াল রাখতে হবে।

ঘুম ঘুম কণ্ঠ: ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কণ্ঠস্বর অনেক গম্ভীর ও গভীর মনে হয় যা নারীদের কাছে বেশ আকর্ষণীয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap