বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর নামে মডেল সড়কের নাম করণ হচ্ছে

ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর নামে মডেল সড়কের নাম করণ হচ্ছে

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক:
পিরোজপুরের ভান্ডারিয়ার পৌরসভার বটতলা থেকে শুরু করে কলেমা চত্বর হয়ে চরখালী বিসমিল্লাহ চত্বর পর্যন্ত ১০ কিলোমিটার সড়কের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে।
গতকাল বৃহস্পতিবার উপজেলা অডিটরিয়ায়ে উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির সভায় জাতীয় পার্টি (জেপি) এর চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু-এমপি এ ঘোষণা দেন।
সভায় আনোয়ার হোসেন মঞ্জু বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন না হলে এদেশের এত উন্নয়ন সম্ভব হত না। জাতির পিতার স্বপ্ন পূরন করতে মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের কাতারে উন্নতি হয়েছে। দেশকে এগিয়ে নিতে হলে কঠোর পরিশ্রম আর আত্মত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে হবে’।
তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুর অন্যতম প্রিয় মানুষ ছিলেন তোফাজ্জেল হোসেন মানিক মিয়া। তাদের জীবন আদর্শ থেকে বর্তমান প্রজন্মকে শিক্ষা গ্রহণ করতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা মো. কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো.বদরুল আলম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ভবানী শংকর বল প্রমূখ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস,এম মাকসুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, খান এনামূল করিম পান্না প্রমূখ।
পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap