শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

এয়ারগান মেরামতের ছবি ভাইরাল, বিপাকে আগরপুর বাজারের কাঠমিস্ত্রী

এয়ারগান মেরামতের ছবি ভাইরাল, বিপাকে আগরপুর বাজারের কাঠমিস্ত্রী

0 Shares

নিজস্ব প্রতিবেদক,বরিশালের বাবুগঞ্জে তিন বছর আগে এয়ারগানের বাট মেরামতের করার একটি ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিপাকে পড়েছেন জাহাঙ্গীর নগর ইউনিয়নের আগরপুর বাজারের সংশি­ষ্ট কাঠমিস্ত্রী মো. রুহুল আমিন। সে আগরপুর বাজারে ফার্নিচার তৈরি করে বিক্রয় করেন।

তিনি নিরাপত্তা চেয়ে বাবুগঞ্জ থানাধীন আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে সাধারন ডায়েরী করছেন।

তিনি জানান, আড়াই থেকে তিন বছর আগে আগরপুরের জনৈক সরকারি চাকুরীজীবী আতিকুল ইসলাম আতিকের এয়ারগানের বাটটি ভেঙ্গে যায়। তিনি এয়ায়গানটি মেরামতের জন্য তার (রুহুল আমিন) কাছে নিয়ে গিয়েছিলেন। রুহুল আমীন এয়ারগানের বাটটি মেরামত করার সময় কে বা কারা মুঠোফোনে ক্যামেরাবন্দি করেন। সম্প্রতি ওই ছবিটি ‘ক্রাইম ফোকাস’ নামে একটি ফেসবুক আইডিতে আপলোড করা হয়েছে। এতে বেকায়দায় পড়েন কাঠমিস্ত্রি রুহুল আমীন। এ ঘটনায় তিনি গত ২২ নভেম্বর থানায় জিডি করেন।

জিডির তদন্ত কর্মকর্তা মানবেন্দ্র বালো বলেন, গত ৩ দিন ধরে ওই ঘটনা তদন্তে তিনি আগরপুর বাজার সরেজমিন পরিদর্শনে গিয়ে সংশি­স্টদের সাক্ষ্য গ্রহন করেছেন। আতিক তার এয়ারগান ক্রয়ের মেমো এবং ভাঙ্গা বাট মেরামত করার প্রমানাদী দেখিয়েছেন। প্রতিপক্ষকে ঘায়েল করতে পুরনো ওই ছবি ফেসবুকে আপলোড করা হয়েছে বলে তিনি ধারনা করছেন।

আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আব্দুর রহিম বলেন, আগরপুর বাজারের এক ব্যবসায়ী পুরনো ওই ছবিটি ফেক আইডিতে আপলোড করে সর্বত্র ছড়িয়ে দিয়েছেন বলে গুঞ্জন রয়েছে। ঘটনাটি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap