শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

0 Shares

নিজস্ব প্রতিবেদক, বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার গৈলা ইউনিয়নের মধ্য শিহিপাশা গ্রামের এক কিশোরীকে (১৫) ধর্ষণের ঘটনায় শুক্রবার রাতে আগৈলঝাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনায় জড়িত এজাহার নামীয় আসামি ছাব্বির হোসেন মোল্লাকে (২৪) শনিবার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় করাগারে পাঠিয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, আগৈলঝাড়ায় উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের এক কিশোরীকে পাশ্ববর্তি মধ্য শিহিপাশা গ্রামের আ.খালেক মোল্লার বখাটে ছেলে ছাব্বির হোসেন মোল্লা দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছিল। সম্প্রতি সময়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২০ নভেম্বর রাত ৮টায় প্রতারক প্রেমিক ছাব্বির হোসেন মোল্লা জরুরী কথা শেঅনার জন্য মধ্য শিহিপাশা গ্রামের তার বন্ধু আনু মোল্লার বাড়িতে কিশোরীকে মুঠোফোনে ডেকে আনেন। ওই রাতে ছাব্বির কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। ধর্ষিতা কিশোরী কন্যার বাবা জানান, ধর্ষণের পর ঘটনাটি জানাজানি হলে স্থানীয় গ্রাম্য মাতবররা বিয়ে দেয়ার জন্য উভয় পরিবারে মধ্যে দেন দরবার করেকিন্তু ধর্ষক ছাব্বির বিয়েতে রাজি না হওয়ায় মামলা করার সিদ্বান্ত নেন।
আগৈলঝাড়া থানার পরিধর্শক (ওসি তদন্ত) মোঃ মাজাহারুল ইসলাম জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে ছাব্বির হোসেন মোল্লাকে (২৪) আসামি করে শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে শনিবার আসামি ছাব্বির হোসেন মোল্লাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের ইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap