মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ায় মুকুন্দ লাল দেবনাথ কে ফুলের শুভেচ্ছা জানান পিএসবিএস 

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ায় মুকুন্দ লাল দেবনাথ কে ফুলের শুভেচ্ছা জানান পিএসবিএস 

0 Shares

গৌরনদী প্রতিনিধি।। বরিশালের গৌরনদী উপজেলা পল্লী সেবা বহুমুখী সংস্থা এর উদ্যোগে ও সুইজ হাসপাতাল ও পিএসবিএস  চেয়ারম্যান  আকন আজাদ এর নির্দেশে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দক্ষিণবঙ্গের ৬০ টি ক্রেডিট ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জনতা ক্রেডিট ইউনিয়ন চেয়ারম্যান মুকুন্দ লাল দেবনাথ“ মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ায় ” পল্লী সেবা বহুমুখী সংস্থা এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান ও ফুলের শুভেচ্ছা গতকাল গৌরনদী উপজেলার টরকী সুইজ হাসপাতাল অফিস কার্যলয়ে অনুষ্ঠীত হয়।

সুইজারল্যান্ড থেকে প্রতিষ্টানের চেয়ারম্যান  আকন আজাদ ভিডিও কলের মাধ্যমে  দিক পরামর্শ দেন অনুষ্ঠানে শুভেচ্ছা অভিনন্দন জানান।উক্ত অনুষ্ঠানে  পল্লী সেবা বহুমুখী সংস্থা ও সুইজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুপা খাতুনের সভাপতিত্বে । প্রধান অতিথি ছিলেন জনতা ক্রেডিট ইউনিয়ন চেয়ারম্যান মুকুন্দলাল দেবনাথ, বিশেষ অতিথি ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি কোষাধক্ষ্য সাংবাদিক মোঃ বশির আহমেদ, বিশেষ অতিথি ছিলেন শেখ স্বপ্না খানম , বিশেষ অতিথি ছিলেন ডাক্তার শফিকুল ইসলাম ডি.এম.এফ ,ডিউটি ডাক্তার সুইজ হাসপাতাল বেজগাতী টরকী, এসময় বক্তব্য রাখেন , পল্লী সেবা বহুমুখী সংস্থা ম্যানেজার স্বরূপ, গৌতম চন্দ্র দাস, সুইজ হাসপাতাল মার্কেটিং অফিসার ফেরদাউস হোসেন প্রমুখ।

মুকুন্দ লাল দেবনাথ ছিলেন একজন সাদা মনের মানুষ গুণীজন সমাজ সেবক পরিশ্রমই তিনি দীর্ঘদিন দক্ষিণবঙ্গের ক্রেডিট ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পল্লী সেবা বহুমুখী সংস্থা’র জেনারেল সেক্রেটারী  ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক বিভিন্ন সংগঠনে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজ ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য ফোকাস চেয়ারম্যান হিসেবে” মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২০ পদক পেয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap