মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

ভান্ডারিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সহায়ক সামগ্রী বিতরণ

ভান্ডারিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সহায়ক সামগ্রী বিতরণ

0 Shares

ইন্দুরকানী বার্তা: পিরোজপুরের ভান্ডারিয়ায় সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ২১৫জন শিক্ষার্থীদের মাঝে সমাজসেবা ও ক্রীড়া অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপবৃত্তির চেক, ক্রীড়া এবং সহায়ক সামগ্রী বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার (১৫ই ডিসেম্বর) সকালে ভান্ডারিয়া উপজেলা অডিটরিয়ামে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়।
ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, পিরোজপুর জেলা প্রশাসক (ডিসি)আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন।
এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সরকারী জি.পি এ্যাডভোকেট শহিদুল হক খান পান্না, পিরোজপুর জেলা সমাজ সেবা রেজিষ্ট্রার অফিসার মোস্তফা ইফতিয়ার উদ্দীন, ভান্ডারিয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ভবানী শংকর বল প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হুমায়উন কবির, জেলা বুদ্ধি প্রতিবন্ধী সেবা ও সাহায্য কর্মকর্তা প্রিয়াংবদা ভট্রাচার্জ, জেলা ক্রীড়া অফিসার মো. আলী আজিম, জাতীয়-পার্টির (জেপি) ভান্ডারিয়া উপজেলা যুগ্ম আহবায়ক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, ইউপি চেয়ারম্যান খান এনামুল করিম পান্না, মো. হুমায়উন কবির, বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চন্দ্র কির্ত্তুনিয়া প্রমুখ।
পরে প্রধান অতিথি পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন ওই বিদ্যালয়ের ৬৯ জন বুদ্ধিপ্রতিবন্ধী শিক্ষাথীর মাঝে জনপ্রতি ৯ হাজার টাকার (মোট ৬লাখ ২১হাজার) টাকার চেক, ১শ ২৬ জনকে ক্রীড়া সামগ্রী, ১২ শিক্ষার্থীকে হুইল চেয়ার, ০৫ শিক্ষার্থীকে হিয়ারিং যন্ত্র ও ২জনকে ক্রাচ ও ১জনকে সাদাছড়ি বিতরণ করেন ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap