মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:১২ অপরাহ্ন

পিরোজপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি মালেক

পিরোজপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি মালেক

0 Shares

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন (নৌকা মার্কা) পেয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে এ মনোনয়ন দেন।
এদিকে এ খবর পিরোজপুর পৌরসভার মানুষের কাছে পৌছানো মাত্রই শহরের আনন্দ মিছিল বের হয়। সেই আনন্দ মিছিলে পিরোজপুর পৌরসভার সর্বস্তরের মানুষের ঢল রাস্তায় নেমে আসে। আনন্দ মিছিলটি শহরের টাউন ক্লাব থেকে মেয়রের বাসার সামনে এসে মিলিত হয়।

এদিকে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
তিনি সর্বস্তরের মানুষের উদ্যেশ্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে আছে বলেই বাংলার মানুষ ভালো আছে। তিনি আছেন বলেই আজ পদ্মা সেতু বিদ্যমান হচ্ছে। আপনারা আমাকে ভালোবাসেন বলেই আমি এই অবস্থানে আছি। পিরোজপুরের মানুষের ভালোবাসায় আমি ও আমার পরিবার আমাদের শরীরের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত পিরোজপুরের সর্বস্তরের মানুষের সেবা করে যাবো





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap