মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

গৌরনদীতে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা

গৌরনদীতে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা

0 Shares

গৌরনদী : নির্বাচন কমিশন থেকে তৃতীয় ধাপে পৌর নির্বাচনের তফসিল ঘোষনার পরপরই জেলার গৌরনদী পৌরসভা নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের প্রচারনায় মুখর হয়ে উঠছে গোটা পৌর এলাকা।
প্রতিদিনই কাউন্সিলর প্রার্থীদের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা ও মিছিল নিয়ে প্রার্থীর পক্ষে ভোটারদের দৃষ্টি আকর্ষন শুরু করেছে প্রার্থীদের কর্মী সমর্থকরা।
এরমধ্যে সবচেয়ে বেশি প্রচার-প্রচারনা শুরু হয়েছে গৌরনদী পৌরসভার ৮ নং ওয়ার্ডে।
জানা গেছে, ওই ওয়ার্ড থেকে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে ব্যাপক প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন গৌরনদী উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ আলমগীর হোসেন বেপারীর পুত্র মোঃ সুমন বেপারী।
৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সুমন বেপারী বয়সে তরুন হলেও তার সমর্থনে এলাকাবাসী অকুন্ঠ সমর্থন জানিয়ে প্রতিদিনই চালিয়ে যাচ্ছেন প্রচারনা।
কাউন্সিলর নির্বাচিত হতে পারলে বর্তমান সরকার তথা স্থানীয় সংসদ সদস্য মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র উন্নয়নের ধারা অব্যাহত রেখে মুক্তিযুদ্ধের চেতনা ও জনগনের মৌলিক চাহিদা পূরনের প্রত্যাশা ব্যক্ত করেছেন কাউন্সিলর প্রার্থী সুমন বেপারী।
এছাড়াও পৌর এলাকার অন্যান্য ওয়ার্ডগুলোতে প্রবীণ প্রার্থীদের পাশাপাশি তরুন প্রার্থীরাও নির্বাচনী প্রচারনায় ব্যস্ত রয়েছেন। ফলে গৌরনদী পৌর এলাকায় এখন নির্বাচনী আমেজ তৈরি হয়েছে।
অপরদিকে নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষনার পরপরই জেলা নির্বাচন অফিস থেকে একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
গৌরনদী উপজেলা নির্বাচন অফিসার মোঃ মিজানুর রহমান জানান, গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৩ জানুয়ারি, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি ও ভোট গ্রহনের তারিখ ৩০ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।
নির্বাচনকে সফল করতে সবধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap