শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাড.নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ নির্বাচিত

বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাড.নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ নির্বাচিত

0 Shares

ইন্দুরকানী বার্তা ॥ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি এ্যাড. মুহা. ইসমাঈল হোসেন নেগাবান মন্টু ও সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ। বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর ভোট শেষে রাত পৌনে এগারোটায় ফলাফল ঘোষনা করা হয়।

এতে সভাপতি পদে জ্যেষ্ঠ সাংবাদিক এ্যাড. মুহা. ইসমাঈল হোসেন নেগাবান মন্টু ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী নাসির উদ্দিন বাবুল পেয়েছেন ৩১ ভোট। সাধারন সম্পাদক পদে নির্বাচিত কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী আল মামুন পেয়েছেন ৩১ ভোট। সহ-সভাপতি পদে এসএম জাকির হোসেন ৪৫ ও পুলক চ্যাটার্জি ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ পদে অপর প্রার্থী গোপাল সরকার পেয়েছেন ২৬ ও সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী পেয়েছেন ৩৫ ভোট। যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. মোফাজ্জেল হোসেন। তিনি পেয়েছেন ৩৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি মো. জাকির হোসেন পেয়েছেন ৩৩ ভোট। কোষাধাক্ষ্য পদে নির্বাচিত হয়েছেন মোশারেফ হোসেন। তার প্রাপ্ত ভোট ৩৯। প্রতিদ্বন্দ্বি জিয়া শাহীন পেয়েছেন ৩২ ভোট। পাঠাগার সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন রুবেল খান। তার প্রাপ্ত ভোট ৪২। প্রতিদ্বন্দ্বি এম মিরাজ হোসাইন পেয়েছেন ২৯ ভোট। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে বিজয়ী সুখেন্দ এদবর পেয়েছেন ৩৮ ভোট। প্রতিদ্বন্দ্বি আযাদ আলাউদ্দিন পেয়েছেন ৩১ ভোট। ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত দেওয়ান মোহন পেয়েছেন ৩৬ ভোট। প্রতিদ্বন্দ্বি আরিফিন তুষার পেয়েছেন ৩৪ ভোট। দপ্তর সম্পাদক পদে বিজয়ী মো. নাসির উদ্দিন পেয়েছেন ৪০ ভোট। প্রতিদ্বন্দ্বি এম লোকমান হোসেন পেয়েছেন ৩১ ভোট।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন এ্যাড মানবেন্দ্র বটব্যাল, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, মো. মিজানুর রহমান, কেএম নয়ন, সৈয়দ দুলাল, সাগর বৈদ্য।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap