শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

‌পিরোজপুরে বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পালিত

‌পিরোজপুরে বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পালিত

0 Shares

পি‌রোজপুর ও মঠবা‌ড়িয়া প্রতি‌নি‌ধি:
গণমানু‌ষের জাতীয় দৈ‌নিক বাংলা‌দেশ বু‌লে‌টিন প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত হ‌য়ে‌ছে। পি‌রোজপুর জেলা ও মঠবা‌ড়িয়া উপ‌জেলা প্রতি‌নি‌ধির আ‌য়োজ‌নে শুক্রবার বেলা এগা‌রোটায় মঠবা‌ড়িয়া প্রেস ক্লা‌ব মিলনায়ত‌নে এ প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লন করা হয়। এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আব্দুল কাইয়ূম।
মঠবা‌ড়িয়া প্রেস ক্লা‌বের সভাপ‌তি দৈ‌নিক সমকাল প্রতি‌নি‌ধি মিজানুর রহমান মিজুর সভাপ‌তি‌ত্বে এবং সাধারণ সম্পাদক দৈ‌নিক ঢাকা প্রতি‌দিন প্রতি‌নি‌ধি রোকনুজ্জামান শরীফ এর সঞ্চালনায় বক্তব‌্য দেন, প্রধান অ‌তি‌থি উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আব্দুল কাইয়ূম, প্রেস ক্লাবের সা‌বেক সভাপ‌তি যুগান্তর প্রতি‌নি‌ধি আবদুস সালাম আজাদী, সহ সভাপ‌তি দৈ‌নিক ই‌ত্তেফাক ও একাত্তর টি‌ভির প্রতি‌নি‌ধি র‌ফিকুজ্জামান আবীর, ইনক্লাব প্রতি‌নি‌ধি আব্দুল হা‌লিম দুলাল, নয়া দিগন্ত প্রতি‌নি‌ধি ম‌নির আকন, দৈ‌নিক জনকন্ঠ প্রতি‌নি‌ধি ‌মে‌হেদী হাসান, আমা‌দের সময় প্রতি‌নি‌ধি ইসরাত জাহান মমতাজ, দৈ‌নিক সম‌য়ের আ‌লো প্রতি‌নি‌ধি আবুল কালাম আজাদ, দৈ‌নিক খবরপত্র প্রতিনি‌ধি মোঃ মাসুদ গাজী, দৈ‌নিক খোলা কাগজ প্রতি‌নি‌ধি শিবাজী মজুমদার শিবুসহ বাংলা‌দেশ বু‌লে‌টিন প‌ত্রিকার পি‌রোজপুর জেলা ও মঠবা‌ড়িয়া প্রতি‌নি‌ধি।
বক্তারা বাংলা‌দেশ বু‌লে‌টিন প‌ত্রিকার সাফল‌্য কামনা ক‌রেন।
শে‌ষে কেক কে‌টে প্রতিষ্ঠা বা‌র্ষিকী পালন করা হয়। এ‌তে স্থানীয় প্রিন্ট ও ই‌লেকট্রনিক্স মি‌ডিয়ার সাংবাদিকগণ উপ‌স্থিত ছি‌লেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap