রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

মঠবাড়িয়ায় আ’লীগের কমিটি নিয়ে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়ায় আ’লীগের কমিটি নিয়ে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

0 Shares

ইন্দুরকানী বার্তা: ৩১ ডিসেম্বর আ‘লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মঠবাড়িয়া পৌরসভা ও ১১ ইউনিয়নের আ‘লীগের কমিটি গঠন নিয়ে বিভিন্ন মিডিয়ায় ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আ‘লীগ সভাপতি মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আ‘লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, আমার স্বাক্ষর প্রতিস্থাপন করে দলীয় প্যাডে কমিটি অনুমোদিত বলে প্রচার করে এবং আগামী ৩১ ডিসেম্বর উপজেলা আ‘লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করার জন্য একটি স্বার্থান্বেসী মহলের প্ররোচনায় বুধ ও বৃহস্পতিবার দেশ টিভি, এন টিভি, বৈশাখী টিভিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে। ফলে নেতা-কর্মিদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়। তিনি ভিত্তিহীন সংবাদের তীব্র সমালোচনা করে নেতা-কর্মিদের সজাগ থাকার আহ্ববান জনান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগ সহ-সভাপতি মো. ফারুক উজ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান আকন, পৌর আ‘লীগ সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, সহ-সভাপতি মো. হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান তালুকদার, উপজেলা আ‘লীগ ধর্ম বিষয়ক সম্পাদক কামরুল আকন, সহ প্রচার সম্পাদক হারুণ অর রশিদ খান প্রমূখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap