বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় দু’টি লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় দু’টি লাশ উদ্ধার

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় কলেজ ছাত্র মেহেদী হাওলাদার (২০) ও নাইম ঘরামী (১৭) নামের দুই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মেহেদী স্থানীয় ডা. রুস্তম আলী ফরাজী কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও উপজেলার বেতমোর গ্রামের ইউনুচ হাওলাদারের ছেলে এবং নাইম ঘরামী উপজেলার চান্দুখালী গ্রামের হারুন ঘরামীর ছেলে।
পারিবারিক সূত্রে জানাযায়, মেহেদী পৌর শহরের মামার বাসায় থেকে পড়াশুনা করত। সোমবার সকালে গ্রামের বাড়িতে যায় সন্ধ্যার পরে সকলের অজান্তে পাকা ভবনের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়।
নিহতের স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। অপরদিকে নাঈম তার বাবা মুঠোফোন কিনে না দেয়ায় অভিমান করে সোমবার রাতে স্থানীয় বাজারে বসে বিষপান করে। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধারকৃত মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap