শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:০৯ অপরাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই বাচাই স্থগিত

বাগেরহাটের মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই বাচাই স্থগিত

0 Shares

নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটের মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা যাচাই বাচাই কমিটির সভাপতি পদ নিয়ে সৃষ্ট দ্বন্ধ ও পাল্টা-পাল্টি সাংবাদিক সম্মেলনের কারনে শনিবার যাচাই -বাচাই কার্যক্রম স্থগিত করা হয়েছে।
এদিকে মুক্তিযোদ্ধা যাচাই-বাচাইয়ে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের সহযোগীতার প্রত্যাশা করে শনিবার সকালে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.সরোয়ার হোসেন এ সাংবাদিক সম্মেলন করেছেন।
মোরেলগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন। সাবেক কৃষিমন্ত্রী শেখ আব্দুল আজিজ ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আঃ রশিদ সহ যাচাই বাছাইয়ের পর তিনি লাল তালিকাভূক্ত হন। তাকে জাতীয় কমান্ড কাউন্সিল জামুকা তাকে মুক্তিযোদ্ধা যাচাই বাচাই কমিটির সভাপতির দায়িত্ব দেয়ায় তিনি জামুকাকে ধন্যবাদ জানান।
এর আগে ৪ ফেব্রæয়ারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে মুক্তিযোদ্ধা মো. সরোয়ার হোসেনকে সভাপতির পদ থেকে অব্যহতি দিয়ে বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান কে পুর্নবহালের আবেদন করা জামুকা’র হয়েছে।
উল্লেখ্য, উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাচাই কমিটিতে জামুকা ২৬ জানুয়ারী সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান কে সভাপতির দায়িত্ব দেয়া হয়। পরে ২৮ জানুয়ারী জামুকা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খানকে অব্যাহতি দিয়ে বীর মুক্তিযোদ্ধা মো. সরোয়ার হোসেন হাওলাদারকে সভাপতি নির্বাচন করে গেজেট প্রকাশ করা হয়। আর এনিয়ে সৃষ্ট দ্বন্ধে যাচাই-বাচাই স্থগিত করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap