মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৫০ অপরাহ্ন

মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

0 Shares

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ ই মার্চ পালন করেছে উপজেলা প্রশাসন, আ‘লীগ ও তার অঙ্গ সংগঠন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন। দিবসটি উপলক্ষে সারাদিন ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার করা হয়। এছাড়া উপজেলা প্রশাসন ৭ মার্চ বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনা, স্থানীয় সরকার প্রতিষ্ঠানে আলোকসজ্জা করে। ৭ই মার্চ সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. আলী হাসান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম উল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, ওসি মাসুদুজ্জামান মিলু, বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, মোস্তফা শাহ আলম দুলাল, এমাদুল হক খান।
এছাড়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৭ মার্চের ভাষণ, চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল ১১ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap