বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

0 Shares

স্টাফ রিপোর্টার:
সারা দেশের সাথে এক যোগে রোববার বিকেলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে আনন্দ উদযাপন করেছে পিরোজপুরের ইন্দুরকানী থানা পুলিশ। ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল-মুজাহিদ ও পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল হাসান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, রুহুল আমিন বাঘা, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মাহমুদুল হক দুলাল, পত্তাশী ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, উপজেলা জাতীয় পার্টি জেপি সদস্য সচিব শাহীন হাওলাদারসহ প্রেস কøাবের সাংবাদিকবৃন্দ ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। আলোচনা শেষে পরে কেক কাটেন এবং মিস্টি বিতরণ করেন অতিথিবৃন্দ।

এছাড়া সকালে ইন্দুরকানী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি জেপি এবং বিকেলে উপজেলা প্রশাসন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে নানা কর্মসূচি পালন করে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap