রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় পাঁচ ইউপি চেয়ারম্যানসহ এক নারী দলীয় মনোনয়ন পয়েছেন

মঠবাড়িয়ায় পাঁচ ইউপি চেয়ারম্যানসহ এক নারী দলীয় মনোনয়ন পয়েছেন

0 Shares

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১এপ্রিল প্রথম ধাপের ইউপি নির্বাচনে ছয় ইউপিতে বর্তমান পাঁচ চেয়ারম্যানসহ এক নারী দলীয় মনোনয়ন পেয়েছেন। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় এ মনোনয়ন চুড়ান্ত করেছেন।
শনিবার (১৩ মার্চ) দিনব্যাপী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলার ১নং তুষখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো: শাহজাহান হাওলাদার, ৩নং মিরুখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুস ছোবাহান শরীফ, ৭নং বেতমোর রাজপাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: দেলোয়ার হোসেন আকন, ৮ নং আমড়াগাছিয়া ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারেফ হোসেনের সহধর্মিনী একমাত্র নারী মনোনয়ন প্রত্যাশী মোসা: শারমিন জাহান, ৯ নং সাপলেজা ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মিরাজ মিয়া ও ১০ নং হলতা গুলিসাখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: রিয়াজুল আলম ঝনো দলীয় মনোনয়ন পেয়েছেন।
উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস কেন্দ্রীয় আ’লীগের একটি নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap