মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:১৬ অপরাহ্ন

তারেক রহমানের নামে মামলার প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ,পুলিশের বাধা

তারেক রহমানের নামে মামলার প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ,পুলিশের বাধা

0 Shares

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে ইন্দুরকানীতে সদর উপজেলা ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে। বুধবার বিকেলে উপজেলা ও কলেজ ছাত্রদলের আয়োজনে জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ করার চেষ্টা করলে তা পুলিশি বাঁধার মুখে পন্ড হয়ে যায়। পরে ছাত্রদল অফিস প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিন হোসেন,সদস্য সচিব সাদিকুল ইসলাম,সিনিয়র যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব,যুগ্ম-আহবায়ক তুহিন হাওলাদার,কলেজ ছাত্রদলের আহবায়ক বরকত উল্লাহ খান,সদস্য সচিব মারুক হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম শুভ প্রমুখ।
এসময় বক্তারা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যে মামলা দায়ের করেছে অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।
উল্লেখ্য, সোমবার সকালে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়। তারেক রহমান তার বাবা জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক হিসেবে দাবি করে ডিজিটাল মাধ্যমে বক্তব্য দেওয়ায় তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন যুক্তরাজ্যপ্রবাসী বাংলাদেশি মইনুল ইসলাম।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap