মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

সৎমায়ের নির্যাতনে চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যুর অভিযোগ

সৎমায়ের নির্যাতনে চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যুর অভিযোগ

0 Shares

নিজস্ব প্রতিনিধি: পিরাজপুরের মঠবাড়িয়ায় সৎমায়ের নির্যাতনে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হামজালা নামে ৫ বছরের এক পুত্র সন্তানের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছ। ঘটনাটি ঘটেছে মঠবাড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের দক্ষিন বন্দর এলাকায়। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত হামজালা স্থাণীয় জুয়েল মোল্লার ছেলে।
থানা পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, ওই শিশুটি মা ফাতেমা বেগম সুবর্না’র গত প্রায় ১ বছর আগে ডিভোর্স হয়। পরে তার বাবা শাহানা বেগম নামের এক নারীকে বিয়ে করেনে।
শিশুটির মা ফাতেমা বেগম জানান, তার ডিভোর্সের পর তার ওই ছেলেটি গত প্রায় এক বছর ধরে আমার মা’র ( নানী) কাছে থাকতো। গত ১৭/১৮ দিন আগে (শবেবরাতের রাতে) শিশুটির বাবা জুয়েল মোল্লা তাকে তার বাড়িতে নিয়ে যায়। গত বুধবার (১৪ এপ্রিল) রাতে শিশুটির সৎ মা শাহানা বেগম তাকে বেধমভাবে নির্যাতন করে আহত করে। এতে সে অচেতন হয়ে পড়লে ওই রাতে তাকে স্থাণীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।
বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদেহটি এনে গাড়িতে ফেলে রেখেই পিতা জুয়েল মোল্লা ও সৎ মা শাহানা বেগম পালিয়ে গেছে এ জন্য তাদের কোন সাক্ষাৎ নেয়া সম্ভব হয় নি।
মটবাড়িয়া থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে তার মৃত্যুর কারন জানতে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap