বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ মাদক কারবারী আটক

ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ মাদক কারবারী আটক

0 Shares

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়বাসহ মো. বখতিয়ার শরীফ (৫২) নামের এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক কারবারী বখতিয়ার শরীফ পৌর এলাকার ২নং ওয়ার্ডের মৃত আব্দুল কাদের শরীফের ছেলে। শুক্রবার (২৩জুলাই) রাত দেড় টার দিকে থানা পুলিশ তাকে আটক করে।

ভাণ্ডারিয়া থানার এসআই মো. সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার রাত দেড়টার দিকে আটককৃতের বাড়ির রাস্তার সামনে ৪-৫ জনের একটি দল মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখানে থাকা অন্যরা পালিয়ে গেলেও বখতিয়ার হোসেনকে আটক করা হয়। এ সময় আটকৃতের দেহ তল্লাশি করে তার লুঙ্গির কোচে লুকিয়ে রাখা ১০২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, আটককৃত বখতিয়ার শরীফ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগে ৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। সে একটি অস্ত্র মামলায় ১৪ বছর সাজা ভোগ করে বের হয়। তার নামে মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও এর ৩ দিন আগে আটককৃত মাদক ব্যবসায়ী বখতিয়ারের ছেলে রাকীব শরীফ (২৩) কে ৩৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap