শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

ইন্দুরকানীতে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
আসন্ন ইন্দুরকানী সদর ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত
চেয়ারম্যান প্রার্থী মোবারক আলী হাওলাদারের নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় উপজেলার চারাখালী গুচ্ছ গ্রামে আইয়ুব আলী খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিপন ও যুগ্ন-সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান।

এসময় বক্তব্য রাখেন, 4 নং ইন্দুরকানী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোবারক আলী হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম হাওলাদার, উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সাইদুর রহমান সাইদ, উপজলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ইমরান, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু,মহিলা আ.লীগের সদস্য ফেরদৌসী জাহান,পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সাধারণ সম্পাদক শাহিন গাজী প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান তার বক্তব্যে বলেন,আওমীলীগ গণমানুষের দল,উন্নয়নের দল। মোবারক আলী হাওলাদার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী। তিনি অত্যন্ত ভালো মানুষ। আগামী 26 ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

মোবারক আলী হাওলাদার বলেন, আমি বঙ্গবন্ধু আর শেখ হাসিনার আদর্শ নিয়ে সারা জীবন রাজনীতি করে আসছি। আমি নির্বাচিত হতে পারলে আমার পরিষদে টাকার বিনিময়ে কোন কার্ড বিক্রি করতে দেবনা। কোন অনিয়ম বা দুর্নীতি হতে দেবনা। নৌকা উন্নয়নের প্রতীক,শেখ হাসিনার প্রতীক। এই গুচ্ছ গ্রামে আশিটি পরিবার রয়েছে। আজকে শেখ হাসিনা তাদের জন আবাসনের ববস্থা করেছে। তাই আমি শেখ হসিনার মনোনীত প্রতিনিধি হিসেবে আপনাদের কাছে ভোট প্রার্থণা করছি। আপনারা আগামী 26 নভেম্বর নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে আরো একবার ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিবেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap