বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৬ অপরাহ্ন

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন; সভাপতি আউয়াল ও সম্পাদক হাকিম

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন; সভাপতি আউয়াল ও সম্পাদক হাকিম

0 Shares


পিরোজপুর প্রতিনিধি:

জিয়াউর রহমান যদি খন্দকার মোস্তাকের সাথে হত্যা ষড়যন্ত্রে লিপ্ত না থাকতো তবে ঘাতকদের এমন দুঃসাহস ছিলনা যে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করবে। সেদিন প্রথমেই মুক্তিযুদ্ধের রনধ্বনী জয়বাংলা নিষিদ্ধ হয়। বিজয় দিবসে বিজয়ের মহানায়ক বঙ্গবন্ধু নিষিদ্ধ হয়। বাংলার মাটিতে নিষিদ্ধ হয় স্বাধীনতার পুস্পিত আদর্শ, করা হয় ইতিহাস বিক্রিত।

আজ রোববার দুপুর সাড়ে ১২.৩০ টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চুুয়ালী পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে একথা বলেন। এ সময় তিনি আরোও বলেন, বাংলাদেশকে অসাম্প্রদায়ীকতা থেকে সাম্প্রদায়ীক ধারায় নিয়ে যাওয়ার অগ্রনায়ক ছিলেন সেনাপতি জিয়াউর রহমান।

পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত¡রে আয়োজিত এ সম্মেলন সকাল ১০ টায় শুরু হবার কথা থাকলেও উদ্বোধন হতে সাড়ে ১২ টা বেজে যায়। তবে সকাল থেকেই বর্ণাঢ্য মিছিল নিয়ে আসতে থাকেন তৃণমুল নেতা কর্মীরা। এ সময় পিরোজপুর পরিনত হয় মিছিলের শহরে। সম্মেলনকে কেন্দ্র করে পিরোজপুরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিলো। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিনিয়র সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন , মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী এডভোকেট শ.ম রেজাউল করিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান, গোলাম কবীর রাব্বানী চিনু।
অনুষ্ঠানের দ্বিতীয় ভাগে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত কাউন্সিলে সভাপতি এ কে এম আউয়াল ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলদারকে পুনরায় নির্বাচিত করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap