রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

ইন্দুরকানী সরকারি কলেজের ১২টি কক্ষের তালা ভাঙলো চোর চক্র; মুল্যবান কাগজ পত্র চুরি

ইন্দুরকানী সরকারি কলেজের ১২টি কক্ষের তালা ভাঙলো চোর চক্র; মুল্যবান কাগজ পত্র চুরি

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে সরকারি কলেজের ১২টি কক্ষের তালা ভেঙ্গে মুল্যবান কাগজ পত্র চুরির খবর পাওয়া গেছে। আজ ২৯ জানুয়ারী সকালে কলেজের কর্মচারি কলেজে এসে রুমের তালা ভাংগা দেখে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে এই খবর জানান। খবর পেয়ে কর্তৃপক্ষ কলেজ ম্যনেজমেন্ট কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। খবর পেয়ে তারা ঘটনা স্থল পরিদর্শন করেন । এসময় ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ এনাসুল হক সংগীয় ফোর্সসহ ঘটনা স্থল পরিদর্শন করেন। কলেজ কতৃপক্ষ বলেন রাতের যেকোন সময় এই চুরি সংগঠিত হয়েছে। কলেজে কোন টাকাপয়সা না থাকলেও কিছু মুল্যবান কাগজ পত্র খোয়া যেতে পারে বলে জানান।
এবিষয়ে সরকারি ইন্দুরকানী কলেজ অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সনজিত কুমার সাহা বলেন, আমাদের কলেজ কর্মচারি সকালে সহকারি অধ্যক্ষ আঃ ছালাম সাহেবকে এই ঘটনা জানান। ছালাম সাহেব আমাকে ঘটনা জানালে আসি সাথে সাথে উপজেল নির্বাহীকে ঘটনা জানাই তিনি আমাদের কলেজ পরিচালনা কমিটির সভাপতি। তারপরে আমি কলেজে এসে সব দেখতে পাই। কলেজের গেটসহ আমার রুম, অফিসকক্ষ কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মাহফুজ রহমানের কক্ষসহ বেশ কয়েকটি কক্ষের হ্যাজবোল্টের আংটি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং স্টীলের আলমিরা, তাক ড্রয়ার ভাংচুর করে কাগজ পত্র নিয়ে যায় আমরা এখন পর্যন্ত কি কি খোয়া গেছে সব সঠিক সংখ্যা জানতে পারিনি।
তিনি বলেন এর আগেও একবার কলেজে চুরির ঘটনা ঘটেছিল তখন কিছু টাকা খোয়া গিয়েছিল তবে সে টাকা উদ্ধার হয়েছিল। কিন্তু এখন ঘটনা ভিন্ন। কলেজ জাতীয় করনের মুল্যবান ডকুমেন্ট ও শিক্ষকদের চাকুরি সংক্রান্ত কিছু কাগজ খোয়া গেছে। এটাকে ঠিক চুরিও বলতে পারছিনা। তবে ঘটনার সাথে যে বা যারা জরিত তাদের কঠোর শাস্তির ব্যাবস্থা করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap